মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রাথমিক দপ্তরীর দুঃখের কথা।

মাননীয় প্রধানমন্ত্রী

 

মুক্তিযুদ্ধের ঘোষক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  উত্তরসূরী সুযোগ্য কন্যা, বাংলাদেশ  প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা ।

 

আমরা ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরী  শুরুতেই  শ্রদ্ধা সাথে স্মরণ করছি বাংলাদেশের ১৮কোটি মানুষের স্পন্দন জনতার চোখের মনি মহান মুক্তিযুদ্ধে ঘোষক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মহান আল্লাহ্ পাকের কাছে আমরা দোয়া করি, আল্লাহ যেন উনার আত্মার মাগফিরাত কামনা করেন এবং মহান আল্লাহ পাক যেন জান্নাতের উচ্চ মাকাম দান করেন আমিন চুম্মা আমিন।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী

 

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ ।  আমরা ৩৭০০০হাজার দপ্তরী কাম প্রহরী  পরিবারের পক্ষ থেকে আপনাকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী

 

বুক ভরা কষ্ট দু চোখ ভরা জল নিয়ে  আমরা ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরীদের পরিবার আপনার সুদৃষ্টি আকর্ষণ করছি । মাননীয় প্রধানমন্ত্রী আজ এই ঈদুল ফিতর অনাবিল আনন্দের এই দিনে আমরা ৩৭০০০ হাজার পরিবার ঈদের বোনাস চারাই বুকে অনেক কষ্ট বেদনা নিয়েই পরিবার পরিজন এর সাথে ঈদ দিন কাটাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী আমরা সে বিষয়টা আপনার সুদৃষ্টি কামনা করছি।

 

মাননীয় প্রধানমন্ত্রী

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  দেওয়া সোনার বাংলাদেশ আজ আমরা ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরী নির্যাতিত-নিপীড়িত, মাননীয় প্রধানমন্ত্রী আপনি গোটা বিশ্বে আজ আলোচিত সফল এবং সুযোগ্য একজন প্রধানমন্ত্রী  যা বাংলাদেশের ১৮ কোটি মানুষের এই জানা, মাননীয় প্রধানমন্ত্রী আজ আপনি থাকায় আমাদের বাংলাদেশে ডিজিটাল রূপে  পরিণত  হয়েছে এবং   মধ্যে মায়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে৷ তা শুধু আপনারই অবদান

 

মাননীয় প্রধানমন্ত্রী

আজ আমরা এতটা অসহায় এতটাই নির্যাতিত এতটাই নিপীড়িত,  আজ আমরা সোনার বাংলাদেশে আমাদের ২৪ ঘন্টা অমানবিক ভাবে বিদ্যালয়ে ডিউটি করতে হয়। তাতে আমরা পরিবার-পরিজন এর কাছ থেকে  অমানবিকভাবে বঞ্চিত হয়ে আছে ।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী

 

আমরা ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরী  বুক ভরা কষ্ট  দু চোখ ভরা জল নিয়ে  আপনার কাছে আকুল আবেদন এবং আপনার সুদৃষ্টি কামনায় আমাদের অন্ধকার জীবনের    আলোর প্রদীপ জ্বালিয়ে দেওয়ার জন্য। আপনার সুদৃষ্টি আমাদের ৩৭০০০ হাজার দপ্তরীদের   একান্তই কাম্য।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী

 

আমরা যে যে সমস্যার কারণে  অন্ধকারে পড়ে আছি ।

 

১√  আমাদের ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরীদের চাকরি রাজস্ব খাতে স্থানান্তর করে আমাদের জীবন যাত্রার পথ আলোকিত করে দেওয়া হোক।

 

২√  আমাদের ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরীদের বেতন বৈষম্য দূর করে দেওয়া হোক।

 

৩√ আমরা ৩৭০০০ হাজার দপ্তরী কাম প্রহরী বৈশাখী ভাতা এবং দুইটি ঈদ বোনাস থেকে বঞ্চিত হয়ে পড়ে আছে , যে কারণে পরিবার-পরিজন ঈদের আনন্দ উল্লাস থেকে বঞ্চিত ।

 

৪√  আমরা ৩৭০০০ হাজার দপ্তরী-কাম-প্রহরী অমানবিকভাবে দিন-রাত ২৪ ঘন্টা ডিউটি করতে হয়।

আমাদের নেই কোন নৈমিত্তিক ছুটি

তাই আমাদের কর্মঘন্টা এবং কাজের নীতিমালা নির্ধারণ করে দেওয়া হোক।

 

 

 

নাম: আহমেদ পাবেল

 

দপ্তরী কাম প্রহরী

 

মধুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়

 

উপজেলা দিরাই, জেলা সুনামগঞ্জ

Leave a Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজ