মরহুম প্রাথমিক দপ্তরী নজরুলের পরিবারকে ঈদ উপহার। বাংলাদেশ দপ্তরী কণ্ঠ ফাউন্ডেশন।

টাংগাইল জেলার দেলদুয়ার উপজেলার আবেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর দপ্তরী মরহুম নজরুল ইসলামের বাড়িতে বাংলাদেশ দপ্তরী কন্ঠ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার কেনার জন‍্য নগদ অর্থ প্রদান করা হয়।

উক্ত অর্থ প্রদানের সময় উপস্থিত ছিলেল। বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ‍্যালয় কর্মচারী কল‍্যান সমিতির। টাঙ্গাইল জেলা সভাপতি শফিকুল ইসলাম, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ‍্যালয় কর্মচারী কল‍্যান সমিতির মির্জাপুর উপজেলা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দপ্তরী কন্ঠ ফাউন্ডেশনের অন্যতম সদস্য মনির হোসেন সোহান। দেলদুয়ার উপজেলার সাধারণ সম্পাদক আশিক। জনাব সিরাজুল ইসলাম সদস্য বাংলাদেশ দপ্তরী কণ্ঠ ফাউন্ডেশন।

মরহুম নজরুল ইসলাম বাবা, মা, বউ এবং এক ছেলে রেখে মারা যায়।নজরুল ছিলো তার বাবার এক মাত্র ছেলে,নজরুল এর মৃততে তার পরিবার একদম অসহায় হয়ে পরে।

বাংলাদেশ দরকারি কন্ঠ ফাউন্ডেশন এর অন্যতম সদস্য মনির হোসেন সোহান বলেন। আমরা সরকারি প্রতিষ্ঠানে কর্মরত থাকলেও মৃত্যুকালীন কোন সরকারি সহায়তা পায়না। এ লক্ষেই আমরা মানবতার সেবায় যে সকল দপ্তরী ভাই মারা গেছে তাদের পরিবারকে সহায়তা করতেছি ও আগামীতেও যেন করতে পারি এবং বাংলাদেশে দপ্তরী কন্ঠ ফাউন্ডেশনকে যারা সহযোগিতা করতেছেন তাদেরকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজ