নতুনত্বের সাজে সাজাতে চায় পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ৮ং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুস ছালাম মন্ডল।

নতুনত্বের সাজে সাজাতে চায় পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ৮ং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুস ছালাম মন্ডল।

প্রাকৃতিক সৌর্ন্দয্য মন্ডিত শান্তিময় পাখির কচির মিচরি ডাক কহিলে কুহ কুহ ডাক আমার প্রিয় সকালটা যেন হয় সাজানো গোছানো কোন পাড়া বা মহল্লায় আমরা আমরাই। আমাদের মতো বাঙ্গালির সাজে শান্তিভরা নীড় গড়ে তুলতে চায় নবীন সমাজসেবক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আঃ ছালাম মন্ডল।
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ২৯ জানুয়ারি শুক্রবার ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেন মেম্বার পদপ্রার্থী উদীয়মান তরুণ,সমাজ সেবক,প্রতিবাদী,ও সাদামাটা মনের যুবক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আঃ ছালাম মন্ডল।

আব্দুস ছালাম মন্ডল শুক্রবার সকাল থেকে দিনভর ৮ নাম্বার ওয়ার্ড এর গোপিনাথপুর দক্ষিণপাড়া-পূর্ব ফরিদপুর গ্রামের বিভিন্ন পাড়া ও মহল্লায় সবার দোয়া ও আশির্বাদ চেয়ে প্রার্থনা করে ব্যাপক গণসংযোগ করেন। এসময় তার সাথে অনেক সমর্থক ও পাড়া প্রতিবেশীরা উপস্থিত ছিলেন। মোঃ আব্দুস ছালাম মন্ডল ৮ নাম্বার ওয়ার্ড এর গোপিনাথপুর দক্ষিণপাড়া গ্রামের মৃতঃ আঃ ছবেদ আলী মিস্ত্রীর ৫ম ছেলে। তিনি ১০ ভাই বোনের মধ্যে ৫ম ছেলে । ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং দুই মেয়ের জনক।

মোঃ আব্দুস ছালাম মন্ডল শুক্রবার সকালে ৮ নং ওয়ার্ডে উঠান বৈঠক ও গণসংযোগ করা কালে এলাকার ভোটাররা সাধারন মানুষ তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এসময় তারা জানান,ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডে মোঃ আব্দুস ছালাম মন্ডল কে মেম্বার হিসাবে দেখতে চায় ৮নং ওয়ার্ডবাসী। ইতিমধ্যে তিনি একজন সমাজসেবক হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন ও ওয়ার্ডবাসীর মনের মনিকোঠায় স্থান করে নিয়েছেন।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভের পাশাপাশি তিনি জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্যানুযায়ী সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ মানুষের কথা,এলাকার উন্নয়নের জন্য তাঁর মতো একজন পর উপকারী উদীয়মান তরুণ জনপ্রতিনিধি বড়ই প্রয়োজন। স্থানীয়রা আরো বলেন,আব্দুস ছালাম মন্ডল তাদের বিপদে আপদে এগিয়ে আসেন,দিন রাত যখনই চাই আমরা তাকে পাশে পাই। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন।

উল্লেখিত, গোপিনাথপুর দক্ষিণপাড়া-পূর্ব ফরিদ পুর সবার দোয়া,ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।এসময় তার সাথে সমর্থক,পরিবারের সদস্য,পাড়া প্রতিবেশী ও স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

3 thoughts on “নতুনত্বের সাজে সাজাতে চায় পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ৮ং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুস ছালাম মন্ডল।

  1. you are really a just right webmaster. The web site loading speed
    is amazing. It sort of feels that you’re doing any unique trick.
    In addition, The contents are masterpiece. you’ve performed
    a excellent activity on this subject!

  2. Excellent post. I was checking continuously this blog and I am impressed!
    Very helpful info specially the last part 🙂 I care
    for such information much. I was looking for this particular information for
    a long time. Thank you and best of luck.

Leave a Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজ